নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ভাটিয়ারীতে গাঁজার বস্তা নিয়ে ধরা হাটহাজারীর যুবকসহ ২

ভাটিয়ারীতে গাঁজার বস্তা নিয়ে ধরা হাটহাজারীর যুবকসহ ২

নিজস্ব প্রতিবেদক:

সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় পাকা রাস্তারয় একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব ৭ এর সিপিসি হাটহাজারী ক্যাম্প।

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিশেষ অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

আটককৃত প্রাইভেটকার

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক সুব্রত কর্মকার বলেন, বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা বহন করে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানি দল গত ২৪ সেপ্টেম্বর ভোর আনুমানিক ৬টার দিকে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় চেক পোস্টের দিকে আসা সন্দেহজনক ০১টি প্রাইভেটকার’কে থামার সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে পালানোর চেষ্টাকালে আসামী আসামী ১। মোঃ সোহাগ মিয়া (৩০), পিতা-মৃত মনতাজ মিয়া, সাং-অলিপুর, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা এবং ২। মোঃ বখতিয়ার @ মানিক (২৫), পিতা-মোঃ ইলিয়াস, সাং-নজু মিয়ার হাট, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম’দের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো ও নিজ হাতে প্রাইভেটকারের ব্যাক ঢালার ভিতর হতে বের করে দেয়া মতে ০১টি প্লাস্টিকের বস্তা হতে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয় ।

জব্দকৃত ২০ কেজি গাঁজা

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি এবং খুচরা বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তার করা হয়েছে

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com